ব্রেকিং

x

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান গ্রেফতার, কাজল পলাতক

শনিবার, ০৫ অক্টোবর ২০১৯ | ২:১৩ অপরাহ্ণ | 557 বার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান গ্রেফতার, কাজল পলাতক
akhauranews.com

আখাউড়া উপজেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়া (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার ছোট কুড়িপাইকা গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কাপ্তান মিয়া আখাউড়া দক্ষিণ ইউনিয়নের ছোট কুড়িপাইকা গ্রামের আব্দুল আজিজের পুত্র।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে আখাউড়া থানা পুলিশ ছোট কুড়িপাইকা গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তানকে তার বাস ভবন থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাপ্তান পুলিশের তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ি বলেও পুলিশ জানিয়েছেন।

খোজ নিয়ে জানাগেছে জানাগেছে, আখাউড়া থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাট উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের কাজলের সহযোগী এই কাপ্তান মিয়া। গরিব নিরীহ লোকদের অর্থ দিয়ে তারা মাদকের চালান পাঠায় বিভিন্ন স্থানে। কাজলের বিরুদ্ধে অন্তত ১০টি মাদক মামলা রয়েছে আখাউড়া থানায়। মাদক সম্রাট আনোয়ারপুর গ্রামের কাজল ও গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়ার ভাজিতা বলে পুলিশ জানিয়েছেন।

খবর নিয়ে আরো জানাগেছে, শীর্ষ মাদক সম্রাট কাজলের আরেক সহযোগী শীর্ষ মাদক ব্যবসায়ি রাইহানকে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠালেও জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে বলে স্থানীয়রা জানিয়েছেন। কাজল, রাইহান ও কাপ্তান নামের এই তিন শীর্ষ মাদক ব্যবসায়ি এলাকার প্রভাবশালী পরিবারের হওয়ার তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে রাজি হয় না। তাদের ভয়ে কেউ কিছু বলতেও সাহস পায় না।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান অব্যহত রয়েছে। মাদক সম্রাট কাজলকে গ্রেফতার করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কাপ্তানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আগে রাইহানকেও গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ি যেই হোক পুলিশের হাত থেকে রক্ষা পাবে না। মাদক ব্যবসায়িদের সুপারিশ যারা করবে তাদেরকে পুলিশ আটক করবে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!