ব্রেকিং

x

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়িসহ মাদকের সাথে জড়িত ১৫ জন গ্রেফতার

বৃহস্পতিবার, ০৬ জুন ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ | 4424 বার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়িসহ মাদকের সাথে জড়িত ১৫ জন গ্রেফতার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়িসহ মাদকের সাথে জড়িত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ঈদের দিন বুধবার রাতে উপজেলার  বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।


আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানায়, বুধবার ঈদের দিন দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া পৌরসভার সুইপার কলোনী ও দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদকসহ শীর্ষ মাদক ব্যবসার সাথে জড়িত রিপন মিয়া (৪৫), সঞ্চিত (৫০), আবুল কাশেম (৬০) মোহাম্মদ আলী (৪৫), দুলাল মিয়া (২৮), আব্দুর রউফ (৫২), লাল মিয়া (৪৪), ফরিদা উদ্দিন (৫৫), সাদেক মিয়া (৫০), মো: কালু মিয়া (৫৫) জিল্লুর রহমান (৫০), আবুল কাশেম ( ৪২), মো: চুন্নু (২৬),  মো: হারুন মিয়া (৩০), রবি (৪৫) নামে ১৫ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে রিপনসহ কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ি রয়েছে বলেও তিনি জানিয়েছেন।


এ ব্যপারে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেছেন, আখাউড়ার উপজেলাকে মাদকমুক্ত করতে জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!