ব্রেকিং

x

আখাউড়ায় শিশুর লাশ উদ্ধার। জখম থাকায় মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি

মঙ্গলবার, ০৬ নভেম্বর ২০১৮ | ১২:১৭ অপরাহ্ণ | 1272 বার

আখাউড়ায় শিশুর লাশ উদ্ধার। জখম থাকায় মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি

আজ মঙ্গলবার আখাউড়ায় আজিম (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। মুখে জখমের চিহ্ন থাকায় এই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত শিশু আখাউড়া রাধানগর গ্রামের রুবেল মিয়ার পুত্র।


রুবেল মিয়া জানায়, তার শিশু সন্তান আজিমকে সোমবার দুপুর ১২টা থেকে খুজে না পেয়ে এলাকায় মাইকিং করে। পরে তার বাড়ির পাশে পুকুর থেকে আজ মঙ্গলবার সকাল ৬টায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত আজিমের মুখে জখমের চিহ্ন থাকায় তার সন্তানকে কেউ মেরে পুকুরের পানিতে ফেলে দিয়েছে বলে দাবী করেছেন তিনি।


এ ব্যপারে আখাউড়া স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা সিরাজুম মনিরা জানান, শ্বাসরুদ্ধ ও প্যাথলজিক্যাল সমস্যার জন্য মৃত্যুর পর মুখে জখমের চিহ্ন হতে পারে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে সকাল ১১টায় আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার ও ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন ঘটনাস্থল পরির্দশন করে বলেছেন, লাশ মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের পর তার মৃত্যু রহস্য উৎঘাটন হবে বলেও তারা জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!