ব্রেকিং

x

আখাউড়ায় শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে শোকসভা ও মিলাদ মাহফিল

শুক্রবার, ১২ জুন ২০২০ | ১১:৫০ অপরাহ্ণ | 390 বার

আখাউড়ায় শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে শোকসভা ও মিলাদ মাহফিল

দেশবরেণ্য শিল্পপতি ও ব্যবসায়ী আব্দুল মোনেম এর মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে আখাউড়া আব্দুল্লাহপুর রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগার ও আকসির এম চৌধূরী চ্যারিটি ট্রাষ্ট স্কুলের উদ্যোগে পাঠাগার সম্মেলন কক্ষে এই শোক সভা ও মিলাদ মাহফিল হয়।


রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক শওকত চৌধূরীর সভাপতিত্বে মরহুম আব্দুল মোনেমের স্মৃতিচারণ করেন ৩নং ওয়ার্ড মেম্বার রুকন উদ্দিন ভূইয়া, এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন জালাল, বিশেষ অতিথি ছিলেন সাব-রেজিস্টার মোঃ রমজান খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধূরী বাপ্পি, ব্যবসায়ী আব্বাস উদ্দিন ভূইয়া, রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের সদস্য কবীর হোসেন কানু, স্থানীয় ওয়ার্ড মেম্বার ইদ্রিস ভূইয়া।


পরে শিল্পপতি মরহুম আব্দুল মোনেম খান এর রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।  মোনাজাত করেন হীরাপুর কেনাত্রীয় জামে মসজিদের খতিব মাওঃ হাফিজ উদ্দিন।

আরও পড়ুন: আখাউড়ায় শিক্ষা অফিসারসহ ২ সরকারী কর্মকর্তা করোনায় আক্রান্ত

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগারের পরিচালনা কমিটির সদস্য কাজী উজ্জ্বল ইসলাম, মনির হোসেন মুন্না, আকছির চৌধুরীর চ্যারিট্রি ট্রাস্ট স্কুল এর ভারপ্রাপ্ত প্রদান শিক্ষিকা শিরিন আক্তার, জেসমিন আক্তার, আকরাম হোসেন, জামির হোসেন, তোফায়েল চৌধুরী, আকছির চৌধুরীর চ্যারিট্রি ট্রাস্ট স্কুলের সকল শিক্ষার্থী ও তাদের অভিবাবক এবং গ্রামের গন্যমান্য ব্যাক্তিগন। অনুষ্ঠান উপস্থাপন করেন মোহাম্মদ শফিক।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!