ব্রেকিং

x

আখাউড়ায় শিল্পকলা একাডেমির উদ্যোগে কবিতা উৎসব ও ভাষা সৈনিককে সংবর্ধনা দেয়া হবে

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | ২:৩৭ অপরাহ্ণ | 165 বার

আখাউড়ায় শিল্পকলা একাডেমির উদ্যোগে কবিতা উৎসব ও ভাষা সৈনিককে সংবর্ধনা দেয়া হবে

আখাউড়ায় ১লা ফেব্রুয়ারী উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে কবিতা উৎসব ও ভাষা সৈনিক মিয়া মতিনকে সংবর্ধনা দেয়া হবে। আজ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একাডেমির এক সভায় এই সীদ্ধান্ত নেয়া হয়েছে।


আজ সকাল ১১টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ নুর-এ-আলম এই সভার সভাপতিত্ব করেন। সভায় উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক মো: খোরশেদ আলম, একাডেমির সদস্য শিক্ষক পরিমল বনিক, সাংবাদিক নুরুন্নবী ভুইয়া, বিশ্বজিৎ পাল বাবু, জুটন বনিক, স্বপ্না সিফাত, দ্বিলীপ কুমার, সাংবাদিক জালাল হোসেন মামুন প্রমুখ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও একাডেমির সভাপতি মোহাম্মদ নুর-এ-আলম জানায়, উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে ফেব্রুয়ারী মাসের প্রথম দিন সন্ধ্যায় কবিতা উৎসব হবে, পাশাপাশি ভাষা সৈনিক মিয়া মতিনকে একাডেমির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে।

তিনি আরো জানান, করোনা পরিস্থিতির উন্নতি হলে স্কুল কলেজের সাথে একাডেমি চালু হবে। শিক্ষার্থীদের দ্রুত অগ্রগতির জন্য প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!