ব্রেকিং

x

আখাউড়ায় শিল্পকলার আনন্দ মেলা। সবুজ মাঠে শিশুদের হইচই আর আনন্দ উল্লাস

শুক্রবার, ২৯ মার্চ ২০১৯ | ১০:৫৮ অপরাহ্ণ | 431 বার

আখাউড়ায় শিল্পকলার আনন্দ মেলা। সবুজ মাঠে শিশুদের হইচই আর আনন্দ উল্লাস

আজ শুক্রবার আখাউড়ায় উৎসবমুখর এক মনোরম পরিবেশে উপজেলা শিল্পকলা একাডেমির আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের সবুজ মাঠে একাডেমির শিক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্ন খেলাধুলা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় মেতে উঠে শিক্ষার্থীরা। প্রকৃতির ছোয়ায় সবুজ মাঠে শিশুদের হইচই আর আনন্দ উল্লাসের সাথে অভিভাবকদেরও সজীব করে তুলে এই আনন্দ মেলা।

আনন্দ মেলায় এসে মহাখুশি শিল্পকলা একাডেমির শিক্ষার্থী শিশু, কিশোর ও অভিভাকরা। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা শিল্পকলা একাডেমির আনন্দ মেলায় শিশুরা সবুজ মাঠে বাধাহীন বেড়াচ্ছিল। দল বেধে খেলাধুলায় অংশগ্রহন করেছে।

শিশু কিশোরদের চকলেট দৌড়, মারবেল ও চামচ দৌড়, চেয়ার খেলা, নারী অভিভাকদের চোখ বেধে হাড়ি ভাঙ্গা, একাডেমির সদস্যদের চোখে বেধে টিপ পড়ানোসহ নানা খেলাধুলায় মেতে উঠে আনন্দ মেলায় অংশগ্রহনকারীরা। খেলাধুলার পাশাপাশি উপজেলা শিল্পকলা একাডেমি থেকে আপ্যায়নের ব্যবস্থাও ছিল।

একাডেশির শিক্ষার্থী ও অভিভাবকদের আনন্দ উল্লাস দেখে প্রতিমাসে এমন একটি অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান। আজ শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আনন্দ মেলায় মেতে ছিল সবাই।

আনন্দ মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী। তিনি হাড়ি ভাঙ্গায় প্রথম স্থান লাভ করেন। অনুষ্ঠানে চারুকলা বিভাগের শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার একটি ছবি একে উপহার দেন।

উপজেলা শিল্পকলা একাডেমির আনন্দ মেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক খুরশেদ আলম, নাছরীননবী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল বনিক (শিল্পকলার সদস্য), উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল (শিল্পকলার জীবন সদস্য), আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া (শিল্পকলার জীবন সদস্য), আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম (শিল্পকলার জীবন সদস্য), পৌর যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া (শিল্পকলার জীবন সদস্য), সাংবাদিক মোশারফ হোসেন কবির, জালাল হোসেন মামুন (শিল্পকলার জীবন সদস্য), শিল্পকলার সদস্য কাজী স্বপ্না সিফাত, দ্বিলীপ কুমার দেবনাথ, জীবন সদস্য নাজিরুল হক ও রুমা ঘোষ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পকলার জীবন সদস্য মনির হোসেন।

শেষে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের সংসদ সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের জন্মদিনের কেক কাটা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান কেক কেটে শিশুদের মুখে তুলে দেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!