ব্রেকিং

x

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে

আখাউড়ায় শহীদ মিনারে বিভিন্ন মহলের পুষ্পস্তবক অর্পন

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | ২:২৪ পূর্বাহ্ণ | 620 বার

আখাউড়ায় শহীদ মিনারে বিভিন্ন মহলের পুষ্পস্তবক অর্পন
প্রথমে আখাউড়া উপজেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পন

আখাউড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, পৌরসভা, আখাউড়া থানা, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন, বিএনপি ও তার অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, আখাউড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাব-রেজিস্ট্রি অফিসসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান।


আজ বুধবার রাত ১২টা ১ মিনিটে প্রথমে আখাউড়া উপজেলা চেয়ারম্যান মুসলিম উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানসহ উপজেলা প্রশাসনের পক্ষে আখাউড়া শহীদ স্মৃতি কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।


10

সবশেষে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের নেতৃত্বে পৌরসভা শহীদদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

2

এর আগে একে একে আখাউড়া থানা ও রেলওয়ে থানার পক্ষে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তানদের সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

3

উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, উপজেলা মহিলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন সংগঠন, জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠন,বিএনপি, ছাত্রদল, যুবদলসহ বিএনপির বিভিন্ন সংগঠন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

4

পরে আখাউড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাব-রেজিস্ট্রি অফিস, আখাউড়া পৌরসভা, শিক্ষক সংগঠন, স্কুল, কলেজসহ বহু সংগঠন ও প্রতিষ্ঠান শহীদদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

6

একুশের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

5

একুশের প্রথম প্রহরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, মনির হোসেন বাবুল, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল,  সাধারন সম্পাদক কাজী লিটন, পৌরসভা বিএনপির সভাপতি বাহার মেম্বার, সাধারন সম্পাদক শাহাদত হোসেন লিটন, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া, সহ-সভাপতি জুটন বনিক, সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, যুবলীগের যুগ্ম আহবায়ক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, ছাত্রদলের সভাপতি আল আমীন মোল্লা, সাংবাদিক দেলোয়র হোসেন জলিল, রাকিবুল ইসলাম, জালাল হোসেন মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী।

9

7

8

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!