ব্রেকিং

x

আখাউড়ায় শতাধিক পরিবারকে ঈদ উপহার হিসাবে নগদ টাকা দিলেন প্রজন্ম-০৫

শুক্রবার, ২২ মে ২০২০ | ৫:০২ অপরাহ্ণ | 549 বার

আখাউড়ায় শতাধিক পরিবারকে ঈদ উপহার হিসাবে নগদ টাকা দিলেন প্রজন্ম-০৫

আখাউড়ায় করোনা মহামারি প্রকোপে স্বল্প আয়ের শতাধিক মানুষকে প্রজন্ম-০৫ নামে একটি সংগঠন নগদ এক হাজার টাকা করে ঈদ উপহার দিয়েছে। আজ শুক্রবার দুপুরে শহীদ স্মৃতি সরকারী কলেজ মাঠে আখাউড়া উপজেলার এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সংগঠন প্রজন্ম-০৫ এই উপহার বিতরণ করেন।

ppe

আরও পড়ুন: আখাউড়ায় নতুন করে আরও ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত


ঈদের আগে উপকারভোগী স্বল্প আয়ের মানুষরা হাতে নগদ এক হাজার টাকা পেয়ে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নগদ টাকা বিতরণের সময় উপকারভোগীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য ও আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট আবু ছালেহ মোহাম্মদ ফাহাদ।

আরও পড়ুন :ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে সর্বোচ্চ ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে

এডভোকেট আবু ছালেহ মোহাম্মদ ফাহাদ জানান, আখাউড়ার এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে গঠিত প্রজন্ম-০৫ এর সদস্যরা ‘মানবতার জয়ে মোরা বন্ধু সকলে’ স্লোগানকে সামনে রেখে ঈদের আগে কর্মহীন স্বল্প আয়ের শতাধিক মানুষের হাতে ঈদ উপহার হিসাবে নগদ এক হাজার টাকা তুলে দিয়েছেন। এতে তারা নিজেদের ইচ্ছেমত প্রয়োজনীয় ঈদ সামগ্রী ক্রয় করে ঈদ উদযাপন করতে পারবে।

আরও পড়ুন :ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ পরিবারকে ঈদ সামগ্রী দিলেন আব্দুল জলিল ফাউন্ডেশন

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com