ব্রেকিং

x

আখাউড়ায় শতবর্ষী মধু পালকে নিয়ে কেক কাটলেন আইনমন্ত্রী

বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | ১১:৫৮ পূর্বাহ্ণ | 581 বার

আখাউড়ায় শতবর্ষী মধু পালকে নিয়ে কেক কাটলেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার রাধানগরের বাসিন্দা মধু সুদন পালকে নিয়ে জন্মশত বার্ষিকির কেক কাটলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। বিশিষ্ট ব্যবসায়ি মধু সুদন পাল গতকাল মঙ্গলবার শতবর্ষে পা রাখেন।
এ উপলক্ষে গতকাল সকালে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংঘের কার্যালয়ের সামনে মো. কাদিরুজ্জামান ভূঁইয়া সভাপতিত্বে আইনমন্ত্রী আনিসুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূঁইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল।
মন্ত্রী বলেন, ‘এখন আর শতবর্ষী মানুষ দেখা যায় না। এটা খুবই আনন্দের ব্যাপার। একজন শতবর্ষী জন্মদিনে কেক কাটতে পেরে আমি আনন্দিত ও গর্বিত।’ নিজের জীবনাচরণ মানুষের মাঝে তুলে ধরার জন্য মধু সুদন পালের প্রতি আহবান জানান মন্ত্রী।
প্রসঙ্গত, কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু’র দাদা হলেন মধু সুদন পাল। শতবর্ষী ওই ব্যক্তি এ পর্যন্ত সাত প্রজন্ম দেখার সৌভাগ্য অর্জন করেছেন। বাংলাদেশ ও ভারতে তাঁর অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রয়েছে। মঙ্গলবার মধু সুদন পালের জন্মশত বার্ষিকি উপলক্ষে আখাউড়া উপজেলা ছাত্রলীগ, চিরসবুজ সংঘ, দেবগ্রাম প্রভাত ফেরি ও নিজ বাড়িতে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!