ব্রেকিং

x

আখাউড়ায় লেডিস ক্লাবের শোক সভা ও দোয়ার মাহফিল

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ১০:৫৯ অপরাহ্ণ | 1111 বার

আখাউড়ায় লেডিস ক্লাবের শোক সভা ও দোয়ার মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ  বুধবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শোক সভা ও দোয়ার মাহফিল হয়েছে।  উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।


অনুষ্ঠিত শোকসভায় বক্তৃতা করেন উপজেলা লেডিস ক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম, প্রাথমিক ট্রেনিং কো অর্ডিনেটর ফারজানা রবি, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মৌসুমী আক্তার, সিদ্দিকা বেগম, হাসিনা আক্তার,সুলতানা ফেরদৌসী, সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদিকা জান্নাতুল ফেরদৌসী, ভূমি সহকারী কর্মকর্তা নাজনীন শম্পা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষিকা স্বপ্না সিফাত।


শোক সভার সভাপতি আইনজীবী মৌসুমী তার বক্তৃতায় বলেন, আজকের দিনটি কেবল শোকের দিনই নয়, বরং শোককে শক্তিতে রূপান্তরিত করার দিন।  তিনি বঙ্গবন্ধুর আদর্শ থেকে শক্তির চেতনা ধারণ করে দেশকে সামনে এগিয়ে নিতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে স্বার্থক রূপ দিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

লেডিস ক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা বলেন,  জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে সেদিন বাঙালির ইতিহাসে এক কালিমালিপ্ত অধ্যায় রচিত হয়েছিল।  এই বর্বর হত্যাযজ্ঞ ছিল বাঙালি জাতির ইতিহাসের সবচেয়ে কলঙ্কজনক অধ্যায়।

adv1

পরে শোক সভা শেষে দোয়ার মাহফিল হয়।  দোয়া পরিচালনা করেন শিক্ষিকা সিদ্দিকা বেগম।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!