ব্রেকিং

x

আখাউড়ায় লেডিস ক্লাবের ফাল্গুনী উৎসব উদযাপন

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:৪৭ অপরাহ্ণ | 1458 বার

আখাউড়ায় লেডিস ক্লাবের ফাল্গুনী উৎসব উদযাপন

আজ বৃহস্প্রতিবার সন্ধ্যায় আখাউড়ায় ফাল্গুনী উৎসব উদযাপন করেছে উপজেলা লেডিস ক্লাব। উপজেলা লেডিস ক্লাবের সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই উৎসবে শতাধিক সরকারী কর্মকর্তাদের স্ত্রী, শিক্ষিকা ও নারী জনপ্রতিনিধি অংশগ্রহন করেছে। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।



উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের নাচ, গান ও ব্যতিক্রম কিছু আয়োজনে আনন্দে মুখরিত ছিল এই উৎসব। উপজেলা পরিষদের লেডিস ক্লাবে আয়োজিত এই উৎসবে নারীদের শাড়ি-চুড়ি, খোপার ফুলে পুরো লেডিস ক্লাব কার্যালয় রাঙ্গিয়ে তুলে।

উপজেলা লেডিস ক্লাবের সভাপতি উম্মে শবনম মোস্তারী মৌসুমী জানান, উপজেলা লেডিস ক্লাব জাতীয় দিবস থেকে শুরু করে নারীর ক্ষমতায়ন বাস্তবায়নে নিয়মিত নারীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহন করছে। এরই ধারবাহিকতায় আজ নারীদের ফাল্গুনী উৎসব হয়েছে।

তিনি আরো জানান, চক বাজার ট্রাজেডি ও শহীদ দিবস স্মরণে তাদের শ্রদ্ধা জ্ঞাপনে এক মিনিট নিরবতা পালন করেছি এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়েছে বলেও তিনি জানান।

এই ফাল্গুনী উৎসবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা লেডিস ক্লাবের সহ-সভাপতি ফারহানা সামাদ, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগম, ছিদ্দিকা বেগম, পৌরসভার কাউন্সিলর মিলি আক্তার, ফাতেমা আক্তার, শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস, কাজী স্বপ্না সিফাত প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!