ব্রেকিং

x

আখাউড়ায় লেডিস ক্লাবের পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বুধবার, ০১ আগস্ট ২০১৮ | ১২:২১ পূর্বাহ্ণ | 979 বার

আখাউড়ায় লেডিস ক্লাবের পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অত্যন্ত আনন্দঘন পরিবেশে উপজেলা লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানাসহ বিপুল পরিমান নারী, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

s3

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা নৃত্য ও সংগী পরিবেশন করেন।

s

শিল্পকলার শিক্ষার্থী আদিবা ও মনামীর মন মাতানো শৈল্পিক নৃত্য আর কন্ঠ শিল্পী জুতি আক্তার ও পান্থর সুরের মূর্ছনায় মুগ্ধ করে হাজার দর্শকদের।

s4

নূপুরের রিনিঝিনি নৃত্যের ছন্দে মুখর হয়ে উঠে পুরো উপজেলা পরিষদ মিলনায়তন।

s1

উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থীদের প্রতিটি গানের সঙ্গে বাংলা সংগীতের ভুবনে হারিয়ে যায় দর্শকেরা।

s2

পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভূইয়া, রিপোর্টাস ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম, পল্লী বিদ্যুৎ আখাউড়া অফিসের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, সাংবাদিক দুলাল ঘোষ. বিশ্বজিৎ পাল বাবু, জুটন বনিক, নাছির উদ্দিন, হান্নান খাদেম, সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন, সাংবাদিক বাদল আহাম্মদ খান, জালাল হোসেন মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক কাজী স্বপ্না সিফাত।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!