ব্রেকিং

x

আখাউড়ায় লকডাউন অমান্য করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শুক্রবার, ০১ মে ২০২০ | ৭:৫৪ অপরাহ্ণ | 1391 বার

আখাউড়ায় লকডাউন অমান্য করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আখাউড়ায় লকডাউন অমান্য করে আবুল কাশেম নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। আজ শুক্রবার সকালে অর্থ আত্মসাত ও প্রতারণার অভিযোগে উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া বাজার এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের ঘটনা ঘটে। তবে অভিযুক্ত আবুল কাশেম তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেন।


জানা যায়, আজ শুক্রবার সকাল ১১টায় অর্ধশতাধিক মানুষ মোগড়া বাজার এলাকায় জড়ো হয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে,


এসময় বিক্ষোভকারীদের মধ্যে স্থানীয় দরুইন গ্রামের কাজল খান, ধনারচর গ্রামের আব্দুর রউফ, গঙ্গানগর গ্রামের শামসু মিয়া, এস এম ইসহাক, ব্রাহ্মণবাড়িয়া গোকর্ণঘাটের বসু মিয়া, মোগড়া ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুসা মিয়া অভিযোগ করেন, স্থানীয় জাঙ্গাল গ্রামের সাবেক সেনা সদস্য আবুল কাশেম সেনাবাহিনী থেকে অবসর নেয়ার পর নিজের এলাকাসহ বিভিন্ন স্থানে চাকুরী, ব্যবসা ও বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণা করে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে তাদের নিকট থেকে, টাকা চাইতে গেলে তাদেরকে হয়রানী করা হচ্ছে, এমন কি মিথ্যা মামলায় জেলে পাঠানোর মত ঘটনাও রয়েছে বলে তারা জানান।

তারা আরো জানান,  অবসর প্রাপ্ত সেনা সদস্য আবুল কাশেম সাম্প্রতিককালে উপজেলা আওয়ামীলীগের এক নেতার সাথে আত্মীয়তা করেছেন। শুধু তাই নয়, তার বিশাল ভবনের সামনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের মাননীয় সংসদ সদস্য আইনমন্ত্রী মহোদয়ের ছবি জুলিয়ে রেখেছেন। ছবির নিচে তার নামও লিখা আছে অথচ তার ঘরে মন্ত্রী মহোদয়ের কোন ছবি নেই। শুধু মাত্র কালো টাকা সাদা করতে এই আবুল কাশেম এই গুলো করছেন বলেও তারা জানান।

এদিকে সাবেক সেনা সদস্য আবুল কাশেম বলেছেন, বিএনপিসহ এলাকায় কিছু প্রতিপক্ষ রয়েছে তার। প্রতিপক্ষরা তার সম্মান নষ্ট করতে মিথ্যাচার করছে মাত্র।

তিনি আরো বলেন, কিছুদিন আগে তারা আখাউড়া নিউজ নামে একটি ফেসবুক আইডি খুলে মিথ্যাচার করলে আমি থানায় অভিযোগ দায়ের করি, পুলিশ ইতিমধ্যে দুইটি মোবাইল জব্দ করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  মানবন্ধন আর মিছিলের খবর পেয়ে থানা থেকে পুলিশ পাঠিয়ে তা বন্ধ করা হয়। কেউ সেনা কাশেমের বিরুদ্ধে থানায় মামলা দেয়নি তারপরও পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!