ব্রেকিং

x

আখাউড়ায় রোববার থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

বৃহস্পতিবার, ০৬ সেপ্টেম্বর ২০১৮ | ১:১১ অপরাহ্ণ | 739 বার

আখাউড়ায় রোববার থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল মেমোরিয়াল ফুটবল টুর্ণামেন্টের সফল সমাপ্তির পর আগামী  ৯ সেপ্টেম্বর থেকে আখাউড়ায় “ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ অর্নুধ-১৭ শুরু হচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় আখাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় তৃণমূল পর্যায়ে খেলোয়ার বাছাই ও তৃণমূল পর্যায়ে ফুটবলকে জনপ্রিয় করার লক্ষ্যে এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।


এই টুর্ণামেন্টে মোট ৬টি ফুটবল দল অংশগ্রহন করবে। আখাউড়া পৌরসভা, আখাউড়া উত্তর, আখাউড়া দক্ষিণ, আখাউড়া উত্তর, মোগড়া, মনিয়ন্দ ও ধরখার ইউনিয়ন খেলায় অংশগ্রহন করবে। এই টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার আখাউড়ানিউজ.কম।


এদিকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন, যুবসমাজকে মাঠমুখী করা, ভালো খেলোয়ার বাছাই ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল মেমোরিয়াল ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছিল। এতে সফলতা এসেছে। ধাতুর পহেলা, খলাপাড়া, কর্মমঠ, তুলাইশিমুল, টনকী, ‍রুটি ও ঝিকুটিয়াসহ অন্যান্য অনেক জায়গায় এর আদলে টুর্ণামেন্ট চলছে। উপজেলা ক্রীড়া সংস্থা তাদেরকে নৈতিকভাবে সহযোগিতা করেছে। উপজেলা ক্রীড়া সংস্থায় ৩২ জন ভালো খেলোয়ারের তালিকা করতে পেরেছে। যারা ইতিমধ্যে কুমিল্লার দেবীদ্বারে গিয়ে সফলভাবে ম্যাচ খেলে এসেছে।

তিনি আরো বলেছেন, যেভাবে আখউড়ায় খেলাধুলায় আগ্রহ সৃষ্টি হচ্ছে তাতে মাদকমুক্ত আখাউড়ায় অগ্রণী ভূমিকা পালন করবে। উপজেলা ক্রীড়া সংস্থার কোন অফিস ছিলনা, একটি নতুন কক্ষ বরাদ্দ দেয়া হয়েছে। আসবাবপত্র কেনা হচ্ছে। নতুন রূপে নতুন আঙ্গিকে জেগে উঠবে আখাউড়ার ক্রীড়া জগৎ। সেটা তখনই সম্ভব হবে যখন সকলে আমাদের সহযোগিতার হাত প্রসারিত করবে। আসুন আমরা ভালোর সঙ্গে থাকি সুন্দরের সঙ্গে থাকি। নতুন নতুন ফুটবল টুর্ণামেন্টে দর্শক, খেলোয়ার ও শুভাক্ষখাংকী হয়ে গড়ে তুলি একটি সুন্দর সমাজ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!