ব্রেকিং

x

আখাউড়ায় রেমিট্যান্স যোদ্ধাদের আনন্দ র‌্যালি

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ | 355 বার

আখাউড়ায় রেমিট্যান্স যোদ্ধাদের আনন্দ র‌্যালি

প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের মর্যাদা প্রদান করে ২ % প্রণোদনা দেওয়ায় আজ বৃহস্প্রতিবার আখাউড়ায় আনন্দ র‌্যালি বের করে রেমিট্যান্স যোদ্ধারা। উপজেলার দক্ষিণ ও উত্তর ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদ এই র‌্যালির আয়োজন করে।

আজ সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে রেমিট্যান্স যোদ্ধাসহ উপজেলা আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের নেতাকমীরা অংশ গ্রহণ করে। পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল। দক্ষিণ ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের সভাতিত্বে ও উত্তর ইউনিয়ন প্রবাসী আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক বি.এম ফরহাদের সঞ্চলনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনএস কবির পলাশ, পৌর যুবলীগের সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউছার ভুইয়া, জুয়েল রানা, ইব্রাহীম ভুইয়া লিটন, শিপন  প্রমুখ।
সভায় বক্তারা প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের মর্যাদা প্রদান করে ২ % প্রণোদনা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কৃজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!