ব্রেকিং

x

আখাউড়ায় রাতে কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে খাবার পৌছে দিলেন ইউএনও

বুধবার, ০৮ এপ্রিল ২০২০ | ২:০৫ অপরাহ্ণ | 709 বার

আখাউড়ায় রাতে কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে খাবার পৌছে দিলেন ইউএনও
akhauranews.com

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে কর্মহীন নিম্ন আয়ের মানুষদের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা রাতে উপজেলা পরিষদ এলাকায় শত শত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পর তিনি রাতে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান মানুষের বাড়ি বাড়ি।


রাতে আখাউড়া উপজেলা বাইপাস পল্লী বিদ্যুত অফিস সংলগ্ন তৃতীয় লিঙ্গ হিজড়া পল্লীতে পৌছে দেন খাদ্য সামগ্রী। পরে তিনি খাবার নিয়ে ছুটে যান রাধানগর বনিক পাড়ায় কর্মহীন এক টিউশন শিক্ষকের বাসায়। বাসা ভাড়া করে থাকেন, টিউশন বন্ধ থাকায় খাবার সংকটে পড়লে তার ছেলে অন্তু বনিক ৩৩৩ নম্বরে কল করে খাবার চান। রাত পোনে ৮টায় তার বাসায় গিয়ে খাবার পৌছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।


এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, করোনা ভাইরাস মোকাবেলায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ঘর থেকে বেড় হচ্ছেন না। অসহায় হয়ে পড়েছে অনেক মানুষ। জনসমাগম এড়াতে এসব অসহায় মানুষকে সহযোগীতা করতে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে বাড়িতে।

তিনি আরো জানান, দরিদ্র মানুষের তালিকা তৈরী করে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। বর্তমানে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!