ব্রেকিং

x

আইনমন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলামের আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা

আখাউড়ায় রথযাত্রায় হাজারো মানুষের ঢল

শনিবার, ১৪ জুলাই ২০১৮ | ৮:০৪ অপরাহ্ণ | 776 বার

আখাউড়ায় রথযাত্রায় হাজারো মানুষের ঢল

আখাউড়ায় রথযাত্রায় হাজারো মানুষের ঢল

31


রথের রশিতে টান দিলেই হবে পূন্যলাভ। এই বিশ্বাস চিরকালীনই  হিন্দু সনাতন ধর্মালম্বিদের। আর এই বিশ্বাস থেকেই প্রায় ৮ শ বছরের প্রাচীন আখাউড়া পৌরশহরের রাধানগর রাধামাধব আখড়া মন্দিরে সমবেত হয়েছে  হাজারো নরনারী ভক্ত। রথযাত্রা শূরু হতেই ভক্ত ও দশনার্থীদের আগমনে পুরো মন্দির চত্বর উত্সবে পরিণত হয়।32

এর আগে মন্দিরে গীতা পাঠ ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে রথ টানের শুভ সূচনা করা হয়। বিশেষ প্রার্থনা করা হয় আইনমন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলামের আরোগ্য কামনায়।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) আরীফ আমীন, পৌর আওয়ামীলীগের সভাপতি ড.অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূইয়া বাদল, রাধানগর আখড়া কেন্দ্রীয় মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুবল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক অলক চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিরালাল সাহা, হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি বিদান চন্দ্র দাশ,  সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষ, নাছরীন নবী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দেবব্রত বনিক, যুবলীগ নেতা রাজেশ সাহা, কনক ঘোষ, বাবু প্রমুখ।33

রাধানগর আখড়া কেন্দ্রীয় মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অলক কুমার চক্রবর্তী বলেন ৮শ বছরের পুরানো এ মন্দিরে এবারও রথযাত্রা উৎসবের আয়োজন করা হয়েছে।  নয়দিন পরে উল্টো রথ টানা হবে। এ নয়দিন ভক্তদের জন্য গিতাপাঠ, শাস্ত্রীয় সংগীত থাকবে।  রথযাত্রা উত্সবের সূচনায় আইনমন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলামের আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা করা হয়েছে।

রাধানগর আখড়া কেন্দ্রীয় মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুবল চন্দ্র ঘোষ রথযাত্রা উত্সবে সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করায় আখাউড়া থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) আরীফ আমীনসহ  পুলিশ  সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!