ব্রেকিং

x

আখাউড়ায় রত্নগর্ভা মা আয়েশা খাতুনের ইন্তেকাল

সোমবার, ০৫ জুলাই ২০২১ | ৪:১৯ অপরাহ্ণ | 554 বার

আখাউড়ায় রত্নগর্ভা মা আয়েশা খাতুনের ইন্তেকাল
রত্নগর্ভা মা আয়েশা

আখাউড়ায় রত্নগর্ভা মা আয়েশা খাতুন গতকাল রোববার দিবাগত রাত ২টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ধলেশ্বর গ্রামের মরহুম আলহাজ্ব আলতাফ আলী চৌধুরীর স্ত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। আজ সোমবার বাদ যোহর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।


মৃত্যুকালে তিনি ছয় পুত্র, দুই কন্যা, নাতি-নাত্নী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্তানদের সকলেই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। ২০১২ সালের ৪১ তম মহান বিজয় দিবসে ধলেশ্বর মাদার্স ক্লাবের পক্ষ থেকে তাঁকে ‘রত্নগর্ভা মা’ এর সম্মাননা প্রদান করা হয়। মরহুমের বড় ছেলে খোরশেদ আলম চৌধুরী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব। অন্যান্য ছেলেদের মধ্যে একজন ডাক্তার, দুইজন ব্যাংকার, দুইজন পারিবারিক ব্যাবসার সাথে সংশ্লিষ্ট। এক কন্যা এডভোকেট ও অন্যজন গৃহিণী। পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনে করে দোয়া চাওয়া হয়েছে।


এদিকে রত্নগর্ভা মা আয়েশা খাতুনের ইন্তেকালে গভীর  শোক প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাড: আব্দুল্লাহ ভুইয়া বাদল (এপিপি), আখাউড়া খড়মপুর মাজার পরিচালনা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া ফিচারের সহকারী সম্পাদক কাজী শরীফ খাদেম, এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, আখাউড়ানিউজডটকমের সম্পাদক ও আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!