ব্রেকিং

x

আখাউড়ায় যুবলীগ নেতার উপর সশস্ত্র হামলা

শুক্রবার, ১১ জুন ২০২১ | ৩:৩৭ অপরাহ্ণ | 522 বার

আখাউড়ায় যুবলীগ নেতার উপর সশস্ত্র হামলা
হামলায় গুরুত্বর আহত রফিকুল ইসলাম সবুজ

আখাউড়ায় রফিকুল ইসলাম সবুজ (৩৮) নামে এক যুবলীগ নেতার উপর সশস্ত্র হামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার খারকোট এলাকায় আলম মেম্বার তার দলবল নিয়ে তার উপর হামলায় চালায়। এই সশস্ত্র হামলায় গুরুত্বর আহত অবস্থায় রফিকুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হামলার মূলহোত নূর আলম মেম্বারকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।


প্রত্যক্ষদর্শী প্রতিবেশী মামুন মিয়া জানায়, রফিকুল ইসলাম সবুজ মনিয়ন্দ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী। আসন্ন মনিয়ন্দ ইউপি নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী। গতকাল বৃহস্পতিবার তুলাইশিমুল হাইস্কুলের সভাপতি কাউছার ভুইয়ার সাথে শিবনগর এলাকা্য় দাওয়াত খেয়ে আসার সময় বিকাল ৩টায় খারকোট এলাকায় ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার নূর আলম ও তার দলবল সশস্ত্র হামলা চালায় রফিকুল ইসলামের উপর। হামলার সময় তার দুইহাত, দুই পা ও পেটে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে রক্তাক্ত জখম করে এবং তার মোটরসাইকেলটি ভাঙ্গচুর করেছে।


আহত রফিকুল ইসলামের পরিবার জানায়, রফিকুল ইসলামকে হত্যা করার উদ্দেশ্যে নুর আলম মেম্বার হামলা করেছে।তুলাইশিমুল হাই স্কুলের সভাপতি পাশে না থাকলে রফিকুল ইসলামকে ঘটনাস্থলেই খুন করে ফেলতো তারা। তাকে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলেও তারা জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!