ব্রেকিং

x

আখাউড়ায় যুবলীগের স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা। এপ্রিলের শুরুতে মনিয়ন্দ যুবলীগের সম্মেলন

মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ৯:৩১ অপরাহ্ণ | 896 বার

আখাউড়ায় যুবলীগের স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা। এপ্রিলের শুরুতে মনিয়ন্দ যুবলীগের সম্মেলন

আজ মঙ্গলবার আখাউড়া উপজেলা যুবলীগ প্রস্তুতি সভা করেছে। স্বাধীনতা দিবস পালনসহ এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে ইউনিয়ন পর্যায়ে যুবলীগের সম্মেলন শুরু করার সীদ্ধান্ত হয়েছে। আখাউড়া সড়ক বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এই সীদ্ধান্ত হয়। প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল। প্রস্তুতি সভা পরিচালনায় ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম।


প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা ধরখার ইউপি চেয়ারম্যান আরিফুল বাছির, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো: সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, যুবলীগ নেতা জাহিদুর রহমান, ইদন মিয়া, শাওয়ানোজ শানু, আনিসুর রহমান প্রমুখ।


kkj

এ ব্যপারে আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান জানায়, উপজেলা যুবলীগের নতুন কমিটি গঠনের পর উপজেলা যুবলীগের আহবায়ক মেয়র তাকজিল খলিফা কাজলের প্রচেষ্টায় আখাউড়ায় যুবলীগ এখন আশির দশকের মত চাঙ্গা হয়ে উঠেছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে পৌরসভার সব জায়গায় এখন আলোচনার বিষয় বস্তু যুবলীগ। সম্মেলনকে সামনে রেখে যুবলীগ আরো বেশী তৎপর হয়ে উঠেছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহবায়ক ও মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, যথাযোগ্য মর্যাদায় আখাউড়া যুবলীগ এবার স্বাধীনতা দিবস পালন করবে। স্বাধীনতা দিবস সফল করার জন্য পৌরসভা, ইউনিয়ন ও উপজেলা যুবলীগ তাদের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশগ্রহন করবে। যুবলীগের এই অনুষ্ঠানে অন্তত ৭ হাজার মানুষের সমাগম ঘটবে বলেও তিনি জানান।

তিনি আরো বলেছেন, এপ্রিল মাসের ৬ তারিখ থেকে যুবলীগের ইউনিয়ন পর্যায়ে সম্মেলন শুরু হবে। যুবলীগের প্রথম সম্মেলন হবে মনিয়ন্দ ইউনিয়নে, মনিয়ন্দের পরে হবে মোগড়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন। পরে পর্যায়ক্রমে সমস্ত ইউনিয়নের সম্মেলন শেষে করে আখাউড়া পৌরসভা যুবলীগের সম্মেলন হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!