ব্রেকিং

x

আখাউড়ায় যুবলীগের র‌্যালীতে আইনমন্ত্রী আনিসুল হক এমপি

শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ | ৩:৪২ অপরাহ্ণ | 756 বার

আখাউড়ায় যুবলীগের র‌্যালীতে আইনমন্ত্রী আনিসুল হক এমপি
আখাউড়া যুবলীগের র‌্যালীতে আইনমন্ত্রী

কেন্দ্রীয় কমিটি কর্তৃক আখাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন উপলক্ষ্যে আজ শুক্রবার সকালে আখাউড়া পৌরশহরে র‌্যালী হয়েছে। এই র‌্যালীতে অংশ গ্রহন করেন আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপিসহ আখাউড়া উপজেলা, পৌরসভা ও সকল ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। র‌্যালীটি আখাউড়া পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করলেও নেতাকর্মীদের মুখে কোনো রাজনৈতিক স্লোগান ছিল না।


এ ব্যাপারে নবগঠিত আখাউড়া আওয়ামী যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, প্রবীন আওয়ামীলীগ নেতা অফাই হাজী এবং উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের মাতার মৃত্যুতে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয়সহ সমস্ত আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা শোকাহত তাই মন্ত্রীমহোদয় র‌্যালীতে রাজনৈতিক স্লোগান দিতে নিষেধ করেছেন।


তিনি আখাউড়া যুবলীগ সম্পর্কে বলেছেন, দীর্ঘ ২০ বছর যুবলীগের কমিটি না থাকায় কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়ে ছিল। নবগঠিত আখাউড়া আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদনের পর যুবলীগে আবার প্রানচাঞ্চল্যতা ফিরেছে। ইতিমধ্যে সকল নেতাকর্মীরা রাজনৈতিক মাঠে নেমেগেছে।

র‌্যালীতে  আইনমন্ত্রী আনিসুল হকের সাথে ছিলেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস এম, মাসুম, এপিএস এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভু্ইয়া বাদল, দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!