ব্রেকিং

x

আখাউড়ায় যুবকদের হামলায় বিএনপির নির্বাচনী সভা পন্ড। ভাংচুর তছনছ

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ২:০৯ অপরাহ্ণ | 1467 বার

আখাউড়ায় যুবকদের হামলায় বিএনপির নির্বাচনী সভা পন্ড। ভাংচুর তছনছ

আজ শনিবার দুপুরে আখাউড়ায় একদল যুবকের হামলায় বিএনপির নির্বাচনী সভা পন্ড হয়েগেছে। ভাংচুর হয়েছে বিএনপি নেতাদের মোটরসাইকেল। তছনছ করা হয়েছে সভার চেয়ার টেবিল।


যুবলীগের কিছু স্থানীয় নেতাকর্মী এই হামলা করেছে বলে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের বিএনপি মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন তবে এই হামলার পেছনে যুবলীগ জড়িত নয় বলে দাবী করেন আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।


বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন জানান, প্রশাসনের অনুমতি নিয়ে আখাউড়া পৌরসভার দেবগ্রামের মন্তাজ মিয়ার বাড়িতে আখাউড়া উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাদের একটি নির্বাচনী সভা চলছিল। কয়েকজন বক্তব্য দেয়ার পর যুবলীগের কিছু লোক এই সভায় হামলা করে নেতাদের মোটর সাইকেল, সিএনজি চালিত অটোরিক্সা ভাংচুর করে, সভায় প্রবেশ করে চেয়ারসহ সভার ডেকোরেশন তছনছ করে, পরে নেতারা বাধা দিলে তাদের উপরও হামলা চালায় যুবলীগের সদস্যরা।

তবে এই হামলার সঙ্গে যুবলীগের কেউ জড়িত নয় বলে দাবী করেছেন আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

তিনি বলেছেন, মনোনয়ন নিয়ে বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন ও মনোনয়ন বঞ্চিত নাছির উদ্দিন হাজারীর মধ্যে কোন্দল চলছে, এই কোন্দলের জের ধরে নাছির উদ্দিন হাজারী সমর্থিত যুবদলের লোকজন তাদের সভায় হামলা করেছে। নির্বাচনের আগে যুবলীগকে হেয় করার জন্য এটি একটি যড়যন্ত্র মাত্র।

এ ব্যাপারে ঘটনাস্থলে কর্তব্যরত আখাউড়া থানার এস আই দেলোয়ার হোসেন জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। বিএনপির দলীয় কোন্দলের জের ধরে কয়েকটি গাড়িতে হামলা হয়েছে তবে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে বলেও তিনি জানান

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!