ব্রেকিং

x

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হচ্ছে

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ১০:৫০ পূর্বাহ্ণ | 350 বার

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হচ্ছে

আজ বৃহস্প্রতিবার আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে সকাল ৮টা থেকেই উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনীসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপজেলা পরিষদ মাঠে জড়ো হন।

আজ দিনের শুরুতেই উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ মাঠে শেষ হয়।


র‌্যালী শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, পুলিশ বাহিনী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মুক্তিযোদ্ধা সংসদ।

শ্রদ্ধা নিবেদন শেষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা হয়।

শোক র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, উপজেলা কৃষি কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাসেদু রহমান, পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল জাবের, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন শফিক আলেয়া প্রমুখ।

আজ দিনব্যাপী উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে গীতি আলেখ্য, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, স্ব স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত, বিভিন্ন স্কুল ও কলেজে দিবসটি উদযাপন হবে এবং সবশেষে বঙ্গবন্ধুর জীবনীর উপর তথ্য ও প্রমাণ্য চিত্র প্রদর্শনী হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!