ব্রেকিং

x

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

বুধবার, ১৭ এপ্রিল ২০১৯ | ১০:২২ অপরাহ্ণ | 236 বার

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

আজ বুধবার আখাউড়ায় যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করা হয়েছে। আখাউড়া উপজেলা প্রশাসনসহ উপজেলার প্রায় সব শিক্ষা প্রতিষ্ঠানে এ উপলক্ষ্যে ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এখানে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি এ, কে এম শরীফুল হকসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও সরকারী বেসরকারী কর্মকর্তা, কর্মচারী, শিক্ষকবৃন্দরা অংশগ্রহন করে।

সাড়ে ১১টায় আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজে অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এখানে কলেজের সকল শিক্ষকসহ শত শত ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন।

দুপুর ১২টায় নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আলোচনা সভা হয়। এখানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন আমেরিকার ফ্লোরিডা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নেছার আহাম্মদ খলিফা। সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক দেবব্রত বনিক।

এছাড়া যথাযথ মর্যাদায় এই দিবসটি পালন করা হয় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে।

এদিকে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগ উপজেলার সমস্ত স্কুল, কলেজ ও মাদ্রাসায় জাতীয় পতাকা বিতরণ করে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!