ব্রেকিং

x

আখাউড়ায় মোবাইল কোর্টে ৩ ব্যবসায়ীকে জরিমানা

মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৫:৩৮ অপরাহ্ণ | 2415 বার

আখাউড়ায় মোবাইল কোর্টে ৩ ব্যবসায়ীকে জরিমানা

আজ মঙ্গলবার সকালে আখাউড়া সড়ক বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার আইনে ৩ ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান।
সকাল ১১টায় আখাউড়া সড়ক বাজারের ফলের দোকান, মিষ্টির দোকান, হোটেল, ঔষধের দোকান ও রড সিমেন্টের দোকানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। এসময় স্টেশনের রোডের তাজমহল হোটেলের মালিক দেলোয়ার হোসেনকে খোলা ও অপরিচ্ছন্ন খাবার রাখার দায়ে ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা জরিমানা করা হয়। মিষ্টির প্যাকেটের (কাটুন) ওজন বেশি হওয়ায় ইব্রাহীম হোটেলকে একই আইনে ১ হাজার টাকা জরিমানা করা হয়, নিউ নিমাই মিষ্টান্ন ভান্ডারকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।


এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানান, পবিত্র মাহে রমজান সামনে তাই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হোটেল ও মিষ্টি ব্যবসায়ীকে বাসি, পচা ও খোলা খাবার রাখার দায়ে জরিমানা আদায় করা হয়।


 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!