ব্রেকিং

x

আখাউড়ায় মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ | ৫:২৫ অপরাহ্ণ | 978 বার

আখাউড়ায় মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
akhauranews.com

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ বৃহস্পতিবার  দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন হয়। সর্বস্তরের জনগণের পক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা জালাল উদ্দিন সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আখাউড়া পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খাদেম লিটন।


তিনি তার লিখিত বক্তব্যে পাঠ করে বলেন, পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি।

তাকে ও তার পরিবারকে জড়িয়ে একটি জাতীয় দৈনিক পত্রিকায় যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা মিথ্যা ও উদ্দেশ্যেমূলক।

একটি গোষ্ঠিকে এগিয়ে দিতেই এ ধরনের সংবাদ প্রকাশ করা হয়েছে বলে আমরা মনে করি। তাছাড়া প্রকাশিত সংবাদের প্রতিবেদককে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে হুমকি দেয়ার বিষয়টিও উদ্দেশ্যেমূলক।

“আমরা কাজল ভাইয়ের সমর্থক” নামে আই.ডি থেকে উদ্দেশ্যেমূলকভাবে ও ঈর্ষান্বিত হয়েই এসব অপপ্রচার করা হচ্ছে। মূলত মেয়র তথা যুবলীগ নেতা কাজলকে সাংবাদিকদের কাছ থেকে দূরত্ব সৃষ্টি করতেই পদ ও পদবী বঞ্চিতরা এসব করছে বলে আমরা মনে করি।

আমরাও চাই ফেসবুকের হুমকি দাতার আই ডি সনাক্ত করে তাকে বিচারের আওতায় আনা হোক। ইতিমধ্যেই এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন থানায় একটি সাধারণ ডায়রী করেছে।

এছাড়া একটি ফেসবুক আই ডি থেকেও মেয়র কাজলকে নিয়ে কাল্পনিক কথাবার্তা লিখা হচ্ছে। যা উদ্দেশ্যেমূলক। অচিরেই তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন শফিক আলেয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিয়ারা আক্তার পিওনা,উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ভুইয়া স্বপন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখায়্যাত হোসেন নয়ন প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!