ব্রেকিং

x

আখাউড়ায় মেধা বিকাশ স্কুলের কৃতি শিক্ষার্থীদের মধ্যে ক্রেষ্ট ও সনদপত্র বিতরন

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ১১:০৫ অপরাহ্ণ | 347 বার

akhauranews.com

আখাউড়ায় মেধা বিকাশ প্রি-ক্যাডেট স্কুলে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা, শিক্ষা উপকরন, ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ হয়েছে। আজ বৃহস্প্রতিবার সকাল ১০টায় স্কুলে এই অনুষ্ঠান হয়।

আখাউড়া মেধা বিকাশ প্রি-ক্যাডেট স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৮ইং সালের জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণসহ চলতি বছরের পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ও স্কুলের বার্ষিক মিলাদ মাহফিল, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।


সকালে মেধা বিকাশ প্রি-ক্যাডেট স্কুল মাঠে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সাংবাদিক মো: জহিরুল ইসলাম সাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট   অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলাটিভির আখাউড়া প্রতিনিধি মো: সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো: বাদল আহম্মেদ খান, অর্থসম্পাদক ময়নাল হক ভূইয়া, মোহনা টেলিভিশন ও পথিকটিভির আখাউড়া প্রতিনিধি মোশারফ হোসেন কবীর প্রমূখ।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা আবৃতি, চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষিকা সঙ্গীতা বণিক

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!