ব্রেকিং

x

আখাউড়ায় মেধাবী ছাত্র আহসান উল্লার পাশে দাড়ালেন শিক্ষক সমাজ

বুধবার, ১১ জুলাই ২০১৮ | ১২:০৪ পূর্বাহ্ণ | 1151 বার

আখাউড়ায় মেধাবী ছাত্র আহসান উল্লার পাশে দাড়ালেন শিক্ষক সমাজ

আখাউড়া উপজেলার মেধাবী ছাত্র আহসান উল্লাহর পাশে দাড়ালেন তার বাবার সহকর্মী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।  আজ মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের উপস্থিতিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা আহসান উল্লার চিকিত্সার জন্য তার বাবা শিক্ষক ইকবাল হোসেনের হাতে নগদ ১ লাখ ১১ হাজার ৫০০ টাকা তুলে দেন।


এই অর্থ সহায়তার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক মৌসুমী আক্তার, মাহতাব মিয়া, আব্দুল হাই, সেকের মিয়া ও মনিরুল ইসলাম প্রমুখ।


আখাউড়া আমোদাবাদ হাই স্কুলের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্র আহসান উল্লাহ (১৩) ফুসফুসে জিনগত জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে মৃত্যুযন্ত্রনায় ভোগছেন। ৫ মিনিটের বেশী শ্বাস নিতে পারছে না। কৃত্রিম উপায়ে তার শ্বাস প্রশ্বাস চলছে। শুকিয়ে গেছে শরীর। হাঁটাচলা বন্ধ। কথা বলার শক্তিও  নেই। তার পিতা ইকবাল হোসেন আখাউড়া খড়মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক । সর্বস্ব দিয়ে চেষ্টা করেছেন সন্তানকে সুস্থ্য করে তুলতে। সন্তানের চিকিত্সা করতে গিয়ে এই পরিবার এখন প্রায় নি:স্ব । চিকিৎসা করে নিজের অর্থ ফুরিয়ে গেলেও তার মেধাবী শিশু সন্তান আহসান উল্লাহ সুস্থ্য হয়নি। বর্তমানে অর্থের অভাবে প্রয়োজনীয় চিকিত্সা দেয়া যাচেছ না।

মেধাবী ছাত্র আহসান উল্লার চিকিৎসার জন্য হৃদয়বান সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তারাগন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মৌসুমী আক্তার।
শিক্ষক ইকবাল হোসেন জানান, তার ছেলে আহসান উল্লাহ ৫ম শ্রেণীতে জিপিএ-৫ পেয়েছে। বর্তমানে ৭ম শ্রেনীতে তার রোল নম্বর-২। গত ৪ মাস ধরেই সে এই রোগে ভোগছে । তাদের বাড়ি আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের হাই স্কুলের পাশে। তার চিকিত্সার জন্য সাহায্য পাঠাবার ঠিকানা:  ইকবাল হোসেন, একাউন্ট নম্বর: ১৪০১০০২০০৩৪২৮, সোনালী ব্যাংক, আখাউড়া শাখা, জেলা: ব্রাহ্মণবাড়িয়া।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!