ব্রেকিং

x

আখাউড়ায় মুজিববর্ষের উপহার: ৪৫ ঘর নির্মানের পর জমি রেজিস্ট্রেশন সম্পন্ন

রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৮:৪০ অপরাহ্ণ | 258 বার

আখাউড়ায় মুজিববর্ষের উপহার: ৪৫ ঘর নির্মানের পর জমি রেজিস্ট্রেশন সম্পন্ন

আখাউড়ায় ৪৫ ভুমিহীন পরিবারকে ঘর নির্মান করে দেয়ার পর আজ রোববার জমি রেজিষ্ট্রি করে দেয়া হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সরকার উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামে এই ভুমি প্রদান করেছেন।


উপজেলা প্রশাসন জানায়, মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলার সকল ভুমিহীন ও গৃহহীনদের জন্য ভুমি ও গৃহ প্রদানের আওতায়  উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামে  ৪৫টি  ভুমিহীন ও গৃহহীন পরিবারকে পুনবার্সন করা হয়েছে। নতুন ঘর নির্মান করে দেয়ার পর নির্মিত স্থানে  প্রত্যেক পরিবারকে আজ রোববার ২ শতক করে ভুমি রেজিস্ট্রি করে দেয়া হয়েছে। কয়েক দিনের মধ্যেই তাদের হাতে জমির দলিল তুলে দেয়া হবে বলেও জানাগেছে।


এদিকে ভুমিহীন ও গৃহহীনরা সেমিপাকা নতুন ঘর ও জমি পেয়ে আনন্দ প্রকাশ করেছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আখাউড়া সাব-রেজিস্ট্রিার জানায়, সরকারের তালিকাভুক্ত ভুমিহীন ও গৃহহীনদের প্রত্যেকের নামে ২ শতক করে ভুমি রেজিস্ট্রি হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!