ব্রেকিং

x

আখাউড়ায় মুজিববর্ষের উপহার: গৃহহীনদের মধ্যে নতুন ঘর নির্মান কাজের উদ্বোধন

শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ২:০৯ অপরাহ্ণ | 263 বার

আখাউড়ায় মুজিববর্ষের উপহার: গৃহহীনদের মধ্যে নতুন ঘর নির্মান কাজের উদ্বোধন

নুরুন্নবী ভুইয়া:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আখাউড়ায় ভুমিহীন পরিবারের মধ্যে ভুমি প্রদানের পর নতুন ঘর নির্মান কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার সকালে আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের ১০টি পরিবারের মধ্যে ১০টি নতুন ঘর নির্মান কাজের উদ্বোধন হয়েছে।


উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, আখাউড়া্ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা সহকারী কমিশনার ভুমি মেজবাউল আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা তাপস চক্রবর্তী প্রমুখ।


উপজেলা প্রশাসন জানায়, মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলার সকল ভুমিহীন ও গৃহহীনদের জন্য ভুমি ও গৃহ প্রদানের আওতায় আখাউড়ায় উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের ৪৫টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে পুনবার্সন করা হচ্ছে। প্রত্যেক পরিবারকে ২ শতক করে ভুমি দেয়ার পর আজ শনিবার সকাল ১১টায় প্রথম ধাপে ১০ পরিবারকে ১০টি নতুন সেমিপাকা ঘর নির্মান কাজের উদ্বোধন হয়েছে। পর্যায়ক্রমে সকল ভুমিহীন ও গৃহহীনরা বাসস্থান পাবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!