ব্রেকিং

x

আখাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তানদের স্বাধীনতা স্মারক প্রদান

শুক্রবার, ২৯ মার্চ ২০১৯ | ১:৫৩ অপরাহ্ণ | 341 বার

আখাউড়ায় মুক্তিযোদ্ধা সন্তানদের স্বাধীনতা স্মারক প্রদান

আজ শুক্রবার সকালে আখাউড়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও  স্বাধীনতা স্মারক বিতরণ হয়েছে। আখাউড়া মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ শামছুজ্জামান।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাখাওয়াত হোসেন স্বাধীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মুক্তিযোদ্ধার সন্তান রসুল আহমেদ নিজামী, ওসি তদন্ত মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ আরিফুল আমিন, পল্লী বিদ্যুতের ডিজিএম ও মুক্তিযোদ্ধার সন্তান আহাম্মদ শাহ আল জাবের।

পরে মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দসহ উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধা সন্তানকে স্বাধীনতা স্মারক প্রদান করা হয়। প্রথমে অতিথিরা মুক্তিযোদ্ধা সন্তানদের হাতে স্বাধীনতা স্মারক তুলে দেন। শেষে মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে অতিথিদের হাতে স্বাধীনতা স্মারক তুলে দেন আখাউড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা জিয়াউল হক খাদেম, যুবরাজ শাহ রাসেল, শরিফুল ইসলাম, শিক্ষক মনির হোসেন ও আবুল বাশার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধার সন্তান দ্বিপংকর ঘোষ নয়ন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!