ব্রেকিং

x

আখাউড়ায় মুক্তিযোদ্ধা কোটা দাবীতে সভা

মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ৪:২৪ অপরাহ্ণ | 646 বার

আখাউড়ায় মুক্তিযোদ্ধা কোটা দাবীতে সভা

সরকারি চাকরিতে কোটা বাতিলের আন্দোলনে আন্দোলনকারিরা মুক্তিযোদ্ধাদের কোটা বাতিল ও মুক্তিযোদ্ধাদের সম্পর্কে বিভিন্ন ফেসবুকে কটাক্ষ ও হেয় প্রতিপন্ন করে মন্তব্য করার প্রতিবাদে আজ মঙ্গলবার সকালে আখাউড়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ওই প্রতিবাদ সভায় অবিলম্বে সরকারি চাকুরিতে মুক্তিযোদ্ধা কোটা চালুর দাবি জানিয়ে অন্যথায় আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করা হয়।
বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা হাজি ইউনুস মিয়া। মুক্তিযোদ্ধা ও তাদের সন্তান আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম কানু, জমশেদ শাহ, গাজী আব্দুল মতিন, মো. দারুল ইসলমা, আব্দুল ওয়াহাব, জজ মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান সাব্বির খন্দকার, বাহার মালদার সাদ্দাম হোসেন রাজু, মো. মনিরুল ইসলাম।
মুক্তিযোদ্ধা গাজী আব্দুল মতিন বলেন, ‘আন্দোলনকারিরাও বাতিলের কথা বলেনি। তাহলে কি কারণে কোটা প্রথা বাতিল করা হলো। কোটা বাতিলের বিষয়টি প্রত্যাহার করতে হবে। নইলে কাউকে ছাড় দেয়া হবে না। আমরা অস্ত্র জমা দিলেও ট্রেনিং জমা দেই নি।’
মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম ও জমশেদ শাহ বলেন, ‘যুদ্ধাপরাধের সঙ্গে যারা জড়িত ছিল তাদের তালিকা প্রকাশ করুন। হয়তো বা দেখা যাবে তাদের কেউ কেউ কোনো না কোনো ভাবে কোটা বাতিল আন্দোলনের সঙ্গে জড়িত ছিলেন।’


 


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!