ব্রেকিং

x

আখাউড়ায় মীনা দিবস পালিত

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৪:২৫ অপরাহ্ণ | 879 বার

আখাউড়ায় মীনা দিবস পালিত

আজ সোমবার আখাউড়ায় মীনা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে র‌্যালী,আলোচনা সভা ও পোষ্টার বিতরণ করা হয়েছে। র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


সকাল ১০টায় আখাউড়া উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা,কর্মচারী, স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ সকল স্তরের লোকজনের স্বতস্ফূর্ত অংশগ্রহনে র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আজকের মিনা দিবসের স্লোগান ছিল “মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগমের সভাপতিত্বে আলোচনা সভা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।
আলোচনা সভায় দিবসটির তাৎপর্য নিয়ে উপস্থিত ব্যক্তিগন বক্তব্য রাখেন মিলনায়তনে মাল্টিমিডিয়া প্রোজেক্টরের মাধ্যমে মিনা বিষয়ক বিভিন্ন প্রতিবেদন প্রদর্শিত হয়। আলোচনা সভা শেষে উপস্থিত ছাত্র-ছাত্রীদের মধ্যে বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয় ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!