ব্রেকিং

x

আখাউড়ায় মিনা দিবস পালিত

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ৫:১৬ অপরাহ্ণ | 563 বার

আখাউড়ায় মিনা দিবস পালিত
akhauranews.com

‘মনের মতো স্কুল পেলে, শিখবো মোরা হেসে খেলে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ মঙ্গলবার আখাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মীনা দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।


দিবসের শুরুতে সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে আলোচনা সভা, চিত্রাঙ্কন ও যেমন খুশি তেমন সাজো প্রতিযোগীতা হয়।


উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদে এসে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান, শিক্ষক নেতা মাহতাব মিয়া, মৌসুমী আক্তার, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে চিত্রাঙ্কন ও যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!