ব্রেকিং

x

আখাউড়ায় মাস্ক না পড়ায় ১০ জন পথচারীকে জরিমানা

বুধবার, ০৫ আগস্ট ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ | 493 বার

আখাউড়ায় মাস্ক না পড়ায় ১০ জন পথচারীকে জরিমানা
ayesha_furniture

নুরুন্নবী ভুইয়া:
করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  কঠোর অবস্থানে আখাউড়া উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আখাউড়া উপজেলার খড়মপুর ও ধরখার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে মাস্ক না পড়ায় ১০ জন পথচারীকে জরিমানা করা হয়। পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ-আলম।


জানাগেছে, আখাউড়ায় করোনা পরিস্থিতিতে পথচারীদের মধ্যে সচেতনতা নেই। নাকেমুখে মাস্ক পড়াসহ জনগণের স্বাস্থ্য সুরক্ষায় সরকারের বিভিন্ন নিষেধাজ্ঞা মানছে না। তাই আখাউড়া উপজেলা প্রশাসন করোনা ভাইরাস বিস্তার রোধে আখাউড়া পৌরসভার খড়মপুর মাজার ও ধরখার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় মাস্ক পরিধান ব্যতিত বাইরে ঘুরাফেরা করায় গতকাল মঙ্গলবার ১০ জন পথচারীকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়। করোনা পরিস্থিতিতে সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলেও উপজেলা প্রশাসন জানিয়েছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!