ব্রেকিং

x

আখাউড়ায় মাসব্যাপী বৈশাখ উৎসবের কর্মসূচী ঘোষনা

বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ৮:৩০ অপরাহ্ণ | 828 বার

আখাউড়ায় মাসব্যাপী বৈশাখ উৎসবের কর্মসূচী ঘোষনা

আখাউড়ায় বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখের মাসব্যাপী অনুষ্ঠান সূচী ঘোষনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান। বাংলা শুভ নববর্ষ ও শিল্পকলা একাডেমির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি জাতীয় কর্মসূচীর আলোকে মাসব্যাপী বৈশাখ উৎসব, নাট্য উৎসবসহ ব্যাপক কর্মসূচী গ্রহন করেছে।


১৪ এপ্রিল শনিবার পহেলা বৈশাখের দিন সকাল সাড়ে ৭টায় সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা হবে। সকাল সোয়া ৮টায় আমন্ত্রিত অতিথিদের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলোতে থাকবে পান্তা ও দেশীয় খাবার পরিবেশন। সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ। বিকাল ৩টায় উপজেলা পরিষদ মাঠে দেশীয় সব ধরণের খেলাধুলার আয়োজন থাকবে।


এছাড়া ১লা বৈশাখ থেকে ৩০শে বৈশাখ পর্যন্ত মাসব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, নাট্য উৎসব ও ঐতিহ্যবাহী পুতুল নাচ প্রদর্শনী থাকছে। ৩১শে বৈশাখ শিল্পকলা একাডেমি ও রনাঙ্গণ থিয়েটারের অতীত, বর্তমান চলমান কর্মকান্ড ও ভবিষ্যৎ করণীয় সম্পর্কে উপজেলা মিলনায়তনে সংবাদ সম্মেলন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান আমন্ত্রিত অতিথিদের স্ব-বান্ধব উপস্থিতিসহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!