ব্রেকিং

x

আখাউড়ায় মানিক মিয়ার মৃত্যু। ইউএনও, মেয়রসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ১২:২৪ অপরাহ্ণ | 978 বার

আখাউড়ায় মানিক মিয়ার মৃত্যু। ইউএনও, মেয়রসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

বিশিষ্ঠ সমাজ সেবক আখাউড়া দুর্গাপুর গ্রামের কাজী শাহ জামাল ওরফে মানিক মিয়া মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৭টায় দেবগ্রাম হাইস্কুল মাঠে স্থানীয় প্রভাত ফেরী সংগঠনের একটি সংবর্ধনা অনুষ্ঠানে তিনি অসুস্থ্য হয়ে পরলে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে কর্তব্য ডাক্তার মৃত ঘোষণা করে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ আছর বাদ আখাউড়া খড়মপুর মাজার মাঠে তার নামাজে জানাযা শেষে খড়মপুর কবরস্থানে দাফন করা হবে।


নামাজের জানাযায় তার সব আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য তার বড় মেয়ের স্বামী ফোরকান আহাম্মদ খলিফা সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।


এদিকে মানিক মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেন, মানিক মিয়া একজন ভালো মানুষ ছিলেন। তার আকষ্মিক মৃত্যুতে আমি নিজেও শোকাহত। আমি উনার শোক-সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন, মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন মরহুমকে জান্নাতবাসী করেন এবং তার পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার মতো শক্তি দান করেন।

এদিকে অপর এক শোক বার্তায় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, মানিক মিয়ার মৃত্যুর মাধ্যমে সমাজের এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো আখাউড়াবাসী। ব্যাক্তিগত ভাবেও তিনি একজন ভালো মানুষ ছিলেন। তার চলে যাওয়া সমাজের এক অপূরনীয় ক্ষতি হয়ে গেল।

তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং সেই সাথে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ ছাড়াও আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল তার  রুহের মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মানিক মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আখাউড়া চিরসবুজ সংঘের আহবায়ক ও কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।

এদিকে মানিক মিয়ার মৃত্যুতে আখাউড়া চিরসবুজ সংঘ তিনদিনের শোক কর্মসূচী ঘোষণা করেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!