ব্রেকিং

x

আখাউড়ায় মাদক রাখার দায়ে মোবাইল কোর্টে কারাদন্ড ও জরিমানা

রবিবার, ২৭ মে ২০১৮ | ৯:৪২ অপরাহ্ণ | 2270 বার

আখাউড়ায় মাদক রাখার দায়ে মোবাইল কোর্টে কারাদন্ড ও জরিমানা

আজ রোববার সকালে আখাউড়ায় মোবাইল কোর্ট পরিচালনার সময় মাদকদ্রব্য রাখার দায়ে এক ব্যক্তিকে সাজা দেয়া হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, আজ বিকালে আখাউড়া পৌরসভার নারায়নপুর, মসজিদপাড়া, মালদারপাড়া ও স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। বিকাল পোনে ৬টায় মসজিদপাড়ার বাইসপাস সড়ক এলাকা থেকে সিদ্দিকুর রহমানের ছেলে মো: কামাল মিয়া (৫০)কে আটক করা হয়। নিজ হেফাজতে মাদক (ইয়াবা) রাখার দায়ে মোবাইল কোর্ট  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ৯ ধারা লংঘন করায় একই আইনের ১৯(১) এর ৯ (১) মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করে। অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।


মোবাইল কোর্ট পরিচালনাকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়ার পরির্দশক শরীফুল ইসলামসহ তার অভিযান সদস্যরা সহায়তা প্রদান করে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানান দন্ডপ্রাপ্ত আসামী মো: কামালকে সাজা পরোয়ানা মুলে আজ কারাগারে প্রেরণ করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!