ব্রেকিং

x

আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় প্রকৌশলীর বাড়িতে হামলা, আহত ৪ জন

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৫:২৬ অপরাহ্ণ | 956 বার

আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় প্রকৌশলীর বাড়িতে হামলা, আহত ৪ জন
ayesha_furniture

আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় এক প্রকৌশলীর বাড়িতে হামলা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌরসভার নারায়নপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এসময় মাদক ব্যবসায়ির হামলায় ৪ জন আহত হয়েছে। আহতদের আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


প্রকৌশলী লুৎফুর রহমান জানায়, তার নারায়নপুর গ্রামের বাড়িতে গৃহ নির্মানের কাজ করছেন। এই বাড়িতে তার চাচা আজগর আলী শাহ এর মাজারও রয়েছে। এই মাজার বাড়িতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি রানা মিয়া (৩০) মাদক রেখে ব্যবসা করতে চাইলে তিনি বাধা দেন। পরে ক্ষিপ্ত হয়ে আজ মঙ্গলবার সকাল ১০টায় রানা তার দলবল নিয়ে এই প্রকৌশলীর বাড়িতে হামলা চালায়। এই হামলায় প্রকৌশলী লুৎফুর রহমান রিপন (৪০) ও তার পরিবারের জিতু মিয়া (৫০),  হেলাল মিয়া (৩০),  ঝর্না আক্তার (২০) আহত হয়। আহত এই ৪ জনকে চিকিৎসার জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।


আরও পড়ুন: আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন ১৪ জন করোনায় আক্রান্ত, ১ জনের মৃত্যু

স্থানীয় পৌর কাউন্সির মন্তাজ মিয়া জানান, তাকে ঘটনা জানানো হয়েছে। মাদক ব্যবসা করলে গ্রামের কাউকে ছাড় দেয়া হবে না। রানা মিয়ার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানান, এই ঘটনায় থানায় এখনো অভিযোগ দায়ের হয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন: আখাউড়ায় মৃত কৃষকলীগ সভাপতি করোনা আক্রান্ত ছিলেন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!