ব্রেকিং

x

আখাউড়ায় মাদক নির্মূল ও জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতামূলক সভা

সোমবার, ০৬ মে ২০১৯ | ১১:২৮ অপরাহ্ণ | 196 বার

আখাউড়ায় মাদক নির্মূল ও জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতামূলক সভা

আজ সোমবার বিকালে মাদক নির্মুল, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতামূলক সভা হয়েছে। আখাউড়া কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে পৌরসভার দেবগ্রাম কেন্দ্রীয় বায়তুল ইজ্জত জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া। বিশেষ অতিথি ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন।

সভায় প্রধান অতিথি আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া বলেছেন, মাদক ব্যবসাকে কোনভাবে প্রশ্রয় দেয়া হবে না। যারা মাদক ব্যবসা করবে তাদের ধ্বংস অনিবার্য। যে কোন মূল্যে আখাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে হবে বলেও তিনি উল্লেখ্য করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহাম্মদ নিজামী মাদক ব্যবসায়িদের উদ্দেশ্যে বলেছেন, এখনো সুযোগ আছে, এখনো সময় আছে, যদি নিজেকে সংশোধন করতে চান নিজের জীবন বাঁচাতে চান, সুষ্ঠুভাবে সমাজে বসবাস করতে চান, সম্মানজনক ভাবে বসবাস করতে চান, নিজের দোষ স্বীকার করে আত্মসমর্পণ করুন এবং ভাল হয়ে যান।

ওসি নিজামী আরো বলেন, এখানে আরেকটা চক্র আছে যারা মাদক ব্যবসায়ীদের সহযোগী। তাদের উদ্দেশ্যে তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন যদি বেঁচে থাকতে চান তাহলে সহযোগীতার বদলে মাদক ব্যবসায়িদের নির্মুলে এলাকায় জনসচেতনতা সৃষ্টি করুন।

তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনীর নিয়মিত অভিযান চলছে। যে কোন মূল্যে আখাউড়াকে মাদকমুক্ত করা হবে। মাদক ব্যবসায়ি আর মাদকসেবী কাউকে ছাড় দেয়া হবে না। মাদক নির্মুল করতে গিয়ে যা যা করার সব করা হবে বলেও তিনি উল্লেখ্য করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর বাবুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আইয়ুব আলী, আওয়ামীলীগ নেতা জাবেদ খান, মাওলানা আসাদুজ্জামান, কাদির মোল্লা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ তজিবুর রহমান, কবি শিমুল প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!