ব্রেকিং

x

আখাউড়ায় মাদকের বিরুদ্ধে মাইকিং, দুর্গাপুরে বিক্রেতারা এখনো সক্রিয়

রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৭:২২ অপরাহ্ণ | 1763 বার

আখাউড়ায় মাদকের বিরুদ্ধে মাইকিং, দুর্গাপুরে বিক্রেতারা এখনো সক্রিয়

আখাউড়া পৌরসভার দুর্গাপুর এলাকাকে মাদক মুক্ত করতে কাজ শুরু করেছে স্থানীয় নগর পঞ্চায়েত কমিটি। আজ রোববার সকালে মাদকের বিরুদ্ধে এলাকায় মাইকিং করা হয়েছে। মাদকসেবী ও মাদক বিক্রেতাদের দ্রুত আত্মসমর্পন করতে বলা হয়েছে।


দুর্গাপুর নগর পঞ্চায়েত কমিটির সভাপতি ও স্থানীয় পৌর কাউন্সিলর তাজুল ইসলাম ভুইয়া জানান, আজ সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাদক বিরোধী মাইকিং করা হয় দুর্গাপুর এলাকায়। মাদকের কুফল, ক্ষতি ও আইনগত ব্যবস্থা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে এলাকার সমস্ত মাদকসেবী ও মাদক বিক্রেতাদের দ্রুত আত্মসমর্পন করার কথা বলা হয় মাইকিং করে।


তিনি আরো জানান, পর্যায়ক্রমে দুর্গাপুর এলাকাকে মাদক মুক্ত করা হবে। মাদকসেবী ও মাদক বিক্রেতাদের কেউ বাচতে পারবে না। নিজে থেকে আত্মসমর্পন না করলে আমরা গ্রামবাসী তাদের আটক করে আইন শৃংখলা বাহিনীর হাতে সোর্পদ করবো।

এদিকে খবর নিয়ে জানাগেছে, পৌরসভার দুর্গাপুর এলাকায় মাদকের ভয়াবহতা বেশী। একাধিক মাদক বিক্রেতা এখানে সক্রিয়। মাদক সেবনকারীও রয়েছে অনেক। নিলুফা ওরফে লিলি, নেহার, তৌহিদ, সুফি, মঙ্গল ও কাইয়ুম নামে কিছু চিহ্নিত মাদক বিক্রেতা রয়েছে। তাদের বিরুদ্ধে প্রকাশ্যে মাদক বিক্রয়ের অভিযোগ রয়েছে।

খোজ নিয়ে আরো জানাগেছে, পুলিশের বিশেষ অভিযান শুরু হওয়ার পর কিছুদিন এখানকার মাদক বিক্রেতা আত্মগোপন করে থাকে কিন্তু ইদানিং আত্মগোপন থেকে বেরিয়ে এসে আবারও তারা মাদক বিক্রয় করছে বলে স্থানীয়রা জানায়।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!