ব্রেকিং

x

আখাউড়ায় মাদকাসক্ত যুবকের পরিমান বাড়ছে। চুরির দায়ে মাদকাসক্ত আটক

রবিবার, ১১ মার্চ ২০১৮ | ১১:১০ পূর্বাহ্ণ | 1044 বার

আখাউড়ায় মাদকাসক্ত যুবকের পরিমান বাড়ছে।  চুরির দায়ে মাদকাসক্ত আটক

আখাউড়ায় মাদকে আসক্ত যুবকের পরিমান বাড়ছে। মাদকের ছোবলে ধবংসের পথে চলছে যুবসমাজ। নেশায় আসক্তরা হারাচ্ছে নৈতিকতা। পরিবার ও সমাজের জন্য ভয়ঙ্কর রূপ ধারণ করছে তারা। নিজের ঘর থেকে শুরু করে মানুষের বাড়িঘরে চুরির ঘটনায় জড়িয়ে পড়ছে মাদকাসক্তরা। সরেজমিন খোজ নেয়ার সময় এই তথ্য জানাগেছে।


জানাগেছে শনিবার রাতে দেবগ্রাম মো: ইমরান হোসেন দিপুর বাড়িতে রুহেল দেওয়ান (৩০) নামে এক চুর আটক হয়েছে। তাকে জনতা উত্তম মাধ্যম দিয়ে গাছের সাথে বেধে রেখেছে। শুধু মাত্র মাদকের টাকা জোগাড় করতে দিপুর বাড়িতে রুহেল চুরি করতে ডুকেছিল বলে জানাগেছে। দেওয়ান রোকন উদ্দিনের অন্যান্য সন্তানরা সমাজে প্রতিষ্ঠিত কিন্তু রুহেল নেশায় আসক্ত হয়ে নৈতিকতা হারিয়ে ধ্বংস প্রায়।


এদিকে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান মাদকসেবনের অভিযোগে ৪জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করেছে।

খোজ নিয়ে জানাগেছে, মাদকাসক্তদের যন্ত্রনায় ভোগছে অনেক পরিবার। নেশার টাকার জন্য পরিবারের জিনিসপত্র বিক্রি থেকে শুরু করে সমাজে চুরি ঘটনায় জড়িয়ে পড়ছে নেশাগ্রস্থরা। কোন অবস্থাতেই মাদকাসক্তদের নিয়ন্ত্রণ করতে পারছে না পরিবারগুলো।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অভিভাবক জানায়, আখাউড়া সীমান্ত এলাকায় কিছু চিহ্নিত মাদকের আস্থানা রয়েছে। এই আস্থানাগুলো ধ্বংস করতে পারলে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। এদিকে কিছু লোক বলছে, মাদক নিয়ন্ত্রণে প্রশাসনের ব্যাপক অভিযান চলছে কিন্তু অধিকাংশ ক্ষেত্রে প্রশাসন মাদক বিক্রেতা আটক না করে মাদকাসক্তদের আটক করছে আর ছাড়ছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আখাউড়াকে মাদক মুক্ত করতে প্রশাসনের জোর চেষ্টা চলছে। মাদকসেবীর পরিমান কমছে, মাদকের অনেক আস্থানা ধ্বংস করে দেয়া হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!