ব্রেকিং

x

আখাউড়ায় মাদকসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সোমবার, ০৪ মে ২০২০ | ৩:৫১ অপরাহ্ণ | 354 বার

আখাউড়ায় মাদকসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আখাউড়ায় বিপুল পরিমান মাদকসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করিয়া ২৮ কেজি ৫০০ গ্রাম গাজা ও ১০৫ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ জানায়, আজ সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আখাউড়া খড়মপুর বাইপাস সড়ক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯ কেজি গাজাসহ আশুগঞ্জ বেড়াতলা গ্রামের মো: মাহফুজুর রহমান (৩৪) ও মো: করিম মিয়া (২৩কে গ্রেফতার করেছে।


এদিকে একই দিন দুপুরে পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রাম থেকে ১০৫ পিস ইয়াবাসহ ব্রাহ্মণবাড়িয়া পশ্চিম মেড্ডার মোবারক হোসেন (৩৭) নামে একব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে পৌরসভার নারায়নপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯ কেজি ৫০০ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় মাদক বহনকারী নারায়নপুর গ্রামের জজ মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, থানায় মাদকের পৃথক ৩টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!