ব্রেকিং

x

আখাউড়ায় মাদকসহ বিএনপি নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ, মিশ্র প্রতিক্রিয়া

মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১:০৭ অপরাহ্ণ | 1690 বার

আখাউড়ায় মাদকসহ বিএনপি নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ, মিশ্র প্রতিক্রিয়া
ayesha_furniture

আখাউড়ায় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মো: আজাদ ভুইয়া (৪৫) নামে এক বিএনপি নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঈদের দিন সোমবার রাতে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামবাসী ইয়াবাসহ তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। পুলিশে সোর্পদকৃত আজাদ ভুইয়া আখাউড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক। তার বাড়ি আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামে।


স্থানীয়রা জানায়, ঈদের দিন সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় মো: আজাদ ভুইয়াসহ দুইব্যক্তি উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের রাস্তায় মাদক বহন করছিল। খবর পেয়ে গ্রামবাসী তাকে ২০পিস ইয়াবাসহ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সৌপর্দ করে।


আরও পড়ুন: ঈদের দিন পেটভরে মাংস পোলাও সেমাই খেয়ে প্রতিবন্ধী পথশিশুর মুখে হাসি

স্থানীয়রা আরো জানায়, সোর্পদকৃত আজাদ ভুইয়া একজন চিহ্নিত আদম ব্যবসায়ি। আদম ব্যবসায় নানা অনিয়মের কারণে আজাদ ভুইয়াকে আরো দুইবার জেলে যেতে হয়েছে।

এদিকে আজাদ ভুইয়ার স্ত্রী স্থানীয় প্রাইমারী স্কুল শিক্ষিকা সোম আক্তার তার স্বামী নির্দোষ দাবী করে বলেন, তার স্বামী আদম ব্যবসা করলেও মাদক ব্যবসায় জড়িত নয়। সম্পুর্ণ যড়যন্ত্রমূলক ভাবে তার স্বামীকে ফাসিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

তিনি  আরো বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ দক্ষিণ ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে ৫ লাখ টাকা বিতরণ করেছে তার স্বামী। ঈদের দিনরাতে একটি মসজিদে অর্থ সহায়তা দেয়ার ব্যাপারে গিয়েছিল নুরপুর গ্রামে। নুরপুর পশ্চিমপাড়া মসজিদে ৩০ হাজার টাকার মালামাল দেয়ার ঘোষণা দিয়েছে তার স্বামী। সেখান থেকে ফেরত আসার সময় ফোন করে ডেকে নিয়ে আজাদ ভুইয়াকে ইয়াবা দিয়ে ফাসিয়ে দেয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আরও পড়ুন: আখাউড়ায় ভিক্ষুক ও পথশিশুকে ঈদের উন্নতমানের খাবার দিলেন ইউএনও রেইনা

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমদ নিজামী জানায়, নুরপুর গ্রামবাসী ঈদের দিন রাতে ২০ পিস ইয়াবাসহ আজাদ ভুইয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা যুদ্ধে মানবিক ভুমিকায় অফিসার ইনর্চাজ নিজামী

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!