ব্রেকিং

x

আখাউড়ায় মাদকসহ বাজারের দুই ব্যবসায়ি আটক

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ১১:৩০ অপরাহ্ণ | 1619 বার

আখাউড়ায় মাদকসহ বাজারের দুই ব্যবসায়ি আটক

আখাউড়ায় মাদকসহ জয় মোদক (৩০) ও দ্বিপঙ্কর সাহা (৪০) নামে দুইজন ব্যবসায়িকে আটক করা হয়েছে। আজ সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে আখাউড়া পৌরসভার বড় বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শরীফুল ইসলাম জানিয়েছেন।


জানাগেছে, আজ রাত সাড়ে ৮টায় ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আখাউড়া পৌরসভার দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে মাদক বিরোধী অভিযান চালায়। এই অভিযানের সময় ৩৮ পিচ হান্টার নামক বিদেশী মদ জাতীয় বিয়ারসহ ব্যবসায়ি জয় মোদক ও দ্বিপঙ্কর সাহাকে আটক করা হয়।


তবে আটককৃতদের কেউ মাদক ব্যবসায়ি নয় বলে তাদের স্বজনরা জানিয়েছেন। উদ্ধারকৃত হান্টার নরমাল পানীয় হিসাবে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে বিক্রি হয় বলেও তারা জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শরীফুল ইসলাম জানান, আটককৃতরা ব্যবসার আড়ালে এই সব মাদকের ব্যবসা করতো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!