ব্রেকিং

x

আখাউড়ায় মাদককে লাল কার্ড দেখিয়েছে শত শত শিক্ষার্থী

শনিবার, ০৪ মে ২০১৯ | ১:০৫ অপরাহ্ণ | 566 বার

আখাউড়ায় মাদককে লাল কার্ড দেখিয়েছে শত শত শিক্ষার্থী

আখাউড়ায় মাদককে লালকার্ড দেখিয়েছে শত শত শিক্ষার্থী। আজ শনিবার সকাল ১০টায় স্থানীয় দেবগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত এক মাদকবিরোধী সমাবেশে শিক্ষার্থীরা এই সীদ্ধান্ত নেয়।
‘লাল-সবুজ উন্নয়ন সংঘ’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ওই সমাবেশের আয়োজন করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহাম্মদ নিজামী। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, স্থানীয় পৌর কাউন্সিলর বাবুল মিয়া, সিনিয়র সাংবাদিক নাছির উদ্দিন (সমকাল) ও জালাল হোসেন (দেশরুপান্তর) প্রমুখ।



লাল সবুজের প্রতিষ্ঠাতা কাওছার আলম সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সমাবেশে আখাউড়া থানার ওসি শিক্ষার্থীদের হাতে লাল কার্ড তুলে দিয়ে মাদককে ‘না’ বলার শপথবাক্য পাঠ করান। এছাড়াও সমাবেশে জঙ্গিবাদ, বাল্য বিবাহ ও যৌন হয়রানী প্রতিরোধ সম্পর্কিত আলোচনা ও শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিথিরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!