ব্রেকিং

x

আখাউড়ায় মাতৃসেবা হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ১১:২১ অপরাহ্ণ | 651 বার

আখাউড়ায় মাতৃসেবা হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ
ayesha_furniture

আব্দুল মমিন বাবুল:
আখাউড়ায় মাতৃসেবা নামে এক বেসরকারী হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ তুলেছে মরিয়ম বেগম নামে এক মহিলা। এই হাসপাতালে অপারেশনে ভুল করায় গত আড়াই মাস ধরে তার কন্যা সাথী আক্তার (২০) অসুস্থ্যতায় ভোগছে।  এ ঘটনায় মহিলা বাদী হয়ে গত ১৯ জুলাই আখাউড়া থানায় অভিযোগ দাখিল করেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে অপারেশনে ভুল হয়নি প্রসূতি অন্য রোগে ভোগছে।


থানায় দাখিলকৃত মরিয়ম বেগমের অভিযোগ সূত্রে জানাগেছে, কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামের মো: সেলিম মিয়ার কন্যা সাথী আক্তারের প্রসব ব্যথা উঠলে আখাউড়া ধরখার ইউনিয়নের তন্তর বাজারে অবস্থিত মাতৃসেবা জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে আসেন। চিকিৎসকের পরামর্শে গত ৬ই মে তার অপারেশন হয়। তিনদিন হাসপাতালে থাকার পর সন্তানসহ এই সাথী আক্তার ছাড়পত্র নিয়ে বাড়িতে চলে যান। বাড়ি যাওয়ার পর তার অপারেশনের জায়গায় অনবরত রক্ত নিগৃহ হয়ে মরনাপন্ন হয়ে পড়লে পুনরায় তাকে এই হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারপরও সে সুস্থ্য ও স্বাভাবিক হয়নি। চিকিৎসকের ভুল অপারেশনের জন্য তার কন্যার এই অবস্থা হয়েছে বলে অভিযোগে উল্লেখ্য করেছে মরিয়ম বেগম।


মাতৃসেবা জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মালিক মো: লিটন খন্দকার জানায়, ভুল চিকিৎসা কিংবা ভুল অপারেশন হয়নি। সঠিক চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ্য হয়ে সাথী আক্তার ও তার সন্তান ছাড়পত্র নিয়ে বাড়িতে চলেগেছেন। পুনরায় তাকে হাসপাতাল আনার পর অপারেশনগত কোন সমস্যা ছিলনা। অর্থের লেনদেন সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের হাসপাতালকে জড়িয়ে মিথ্যা অভিযোগ করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়া ধরখার পুলিশ ফাড়ির(পরির্দশক) বিমল কর্মকার জানান, অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!