ব্রেকিং

x

আখাউড়ায় মাতৃভাষা দিবসে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী গ্রহন

সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:৩৭ অপরাহ্ণ | 594 বার

আখাউড়ায় মাতৃভাষা দিবসে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী গ্রহন

যথাযোগ্য মর্যাদায় ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করতে আখাউড়া উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে প্রস্তুতি সভা হয়েছে।


সভার সিদ্ধান্ত অনুযায়ী একুশে ফেব্রুয়ারী প্রথম প্রহরে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠের শহীদ মিনারে পুষ্পস্তবক অপর্ন, ব্যবস্থাপনায় থাকবেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। সুর্যোদয়ের সাথে সাথে সরকারী/আধাসরকারী ও স্বায়িত্ব শাসিত প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠান সমুহে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে, সকাল ৭টায়  উপজেলা চত্বর থেকে শহীদ মিনারের উদ্দেশ্যে প্রভাত ফেরী। সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল ১০টায় উপজেলা মিলনায়তনে হবে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা। সব শেষে ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনা করে প্রার্থনা করা হবে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে।


প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শওকত আকবর খান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোসলেহ উদ্দিন আহাম্মদ, উপ-সহকারী প্রকৌশলী মো: মাসুদ রানা, সমাজ সেবা কর্মকর্তা ফারুক ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা রৌনক আরা প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!