ব্রেকিং

x

আখাউড়ায় মাঠে ফুটবল খেলতে এসে জরিমানা গুনলেন ১৯ যুবক

সোমবার, ০৮ জুন ২০২০ | ৮:২০ অপরাহ্ণ | 1317 বার

আখাউড়ায় মাঠে ফুটবল খেলতে এসে জরিমানা গুনলেন ১৯ যুবক

আখাউড়ায় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ফুলটবল খেলতে এসে জরিমানা গুনলেন ১৯ যুবক। আজ সোমবার বিকালে ভ্রাম্যমান আদালত তাদেরকে জরিমানা করে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।


উপজেলা প্রশাসন জানায়, আজ সোমবার বিকালে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে একদল যুবক দুইভাগে বিভক্ত হয়ে ফুটবল খেলায় মেতে উঠে। পরে খবর পেয়ে বিকাল সাড়ে ৫টায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের ১৯ জনকে আটকে করে। এসময় ভ্রাম্যমান আদালত ৪ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করে এই ১৯ যুবককে ছেড়ে দেয়।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতাল থেকে পালিয়েছে করোনা আক্রান্ত যুবক

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, বর্তমান করোনা পরিস্থিতিতে কেউ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা। সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

তিনি সামাজিত দুরত্ব বজায় রাখা, নাকেমুখে মাস্ক পড়াসহ স্বাস্থ্য সুরক্ষায় আখাউড়ার জনগনকে সকল স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্তের কথা ১৩দিন গোপন রাখলেন ব্যবসায়ি, এলাকা লকডাউন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!