ব্রেকিং

x

আখাউড়ায় মহিলা মাছ ব্যবসায়ির সততা, রাস্তায় টাকা পেয়ে গচ্ছিত রাখলেন

শনিবার, ২৩ মে ২০২০ | ১১:২০ পূর্বাহ্ণ | 782 বার

আখাউড়ায় মহিলা মাছ ব্যবসায়ির সততা, রাস্তায় টাকা পেয়ে গচ্ছিত রাখলেন

সামছুন্নেহা বাড়ি বাড়ি গিয়ে মাছ বিক্রি করেন। এখন সেভাবে বিক্রিও নেই। বেরিয়ে ছিলেন খাদ্য সহায়তা পাওয়ার কাজে। চোখে পড়ে টাকা। এক রিকশা চালক চাইলেও টাকাটা দেননি। তুলে দেন এক ব্যবসায়ির কাছে। ওই ব্যবসায়ি টাকার মালিক খোঁজে না পাওয়ায় মাছ বিক্রেতা টাকা দিয়েগেছে সাংবাদিক বিশ্বজিৎ পালের নিকট।


সামছুন্নেহার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার শান্তিনগরে। শুক্রবার সকালে রাধানগর চৌরাস্তার মোড় দিয়ে যাওয়ার সময় তিনি রাস্তায় পড়ে থাকা টাকা তুলে নেন। সবার সামনে গুনে দেখেন পাঁচ হাজার টাকা রয়েছে। তাৎক্ষনিকভাবে পাশের সেলুন মালিক সুকোমল সাহার কাছে তিনি টাকাটা বুঝিয়ে দেন।


আরও পড়ুন: আখাউড়ায় ১৫০ ভাসমান পরিবারকে ঈদ উপহার দিলেন সুহৃদ

আজ শনিবার সকালে তিনি টাকাটা তুলে দিয়ে যান কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও আখাউড়া নিউজের নির্বাহী সম্পাদক  রাধানগর গ্রামের বিশ্বজিৎ পাল বাবু’র কাছে।

সামছুন্নেহা জানান, কার কাছ থেকে টাকাটা পড়েছে সেটা আমি দেখিনি। টাকাটা নেয়ার পর পরই এক রিকশা চালক দিয়ে দিতে বলেন। কিন্তু সেটা না করে সেলুন মালিকের কাছে দিয়ে যান। প্রমাণসহ বলতে পারলে টাকাটা সাংবাদিকের কাছ থেকে নেয়ার আহবান জানান তিনি।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!